এই মুহূর্তে কলকাতা

করোনার জেরে স্কুল,কলেজ বন্ধের নির্দেশকা জারি করলো রাজ্য সরকার , পাশাপাশি রাজ্যে ৩১ মার্চ পর্যন্ত বন্ধ সব খেলা।

 

প্রদীপ সাঁতরা,১৪ মার্চ :-  করোনার জেরে সোমবার থেকে সমস্ত স্কুল,কলেজ বন্ধের নির্দেশ দিলো, জারি করা হয়েছে নির্দেশিকা রাজ্য সরকারের তরফ থেকে। করোনা নিয়ে রাজ্য সরকার কোনো ঝুঁকি নিতে চাইছে না তাই রাজ্য সরকার এই পদক্ষেপ গ্রহণ করলো বলেই মনে করা হচ্ছে।এখনও পর্যন্ত এরাজ্যে করোনায় সংক্রমণের কোনো খবর নেই।

There is no slider selected or the slider was deleted.

পাশাপাশি বিসিসিআই আইপিএল ১৫ই এপ্রিল পর্যন্ত সাসপেন্ড করেছে করোনা ভাইরাসের জেরে। এরপরে ৩১ মার্চ পর্যন্ত রাজ্যে কোনও খেলা নয়। শুক্রবার নবান্ন ক্রীড়া সংগঠনের সঙ্গে বৈঠক করে এমনটাই সিদ্ধান্তই নিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায়।

There is no slider selected or the slider was deleted.

এদিন বৈঠকে তিনি বলেন, ‘কেন্দ্রীয় সরকার নির্দেশিকা জারি করে বলেছে, কোনও ধরনের জমায়েত করা যাবে না। করোনা ভাইরাস থেকে সকলকে সতর্ক থাকতে হবে। তবে দর্শকশূন্য মাঠে খেলার মানেই হয় না। বাংলায় খেলা নিয়ে মানুষের আবেগ বেশি। তাছাড়া ক্রীড়া দপ্তর, পুলিশ সহ কয়েকশো মানুষের জমায়েত হবেই। এর জের বিপজ্জনক ঘটনা ঘটতে পারে। তাই সাবধানতা অবলম্বন করার জন্য কিছুদিনের জন্য খেলা স্থগিত রাখলে কোনও অসুবিধা হবে না। ৩১ মার্চ পর্যন্ত সব ধরনের খেলা বন্ধ করা হোক। ৩০ মার্চ পরবর্তী বৈঠক করে সিদ্ধান্ত নেওয়া হবে।’

There is no slider selected or the slider was deleted.