এই মুহূর্তে জেলা

উন্নয়নকে হাতিয়ার করেই রিষড়া পুরসভার ক্ষমতা ধরে রাখার বিষয়ে আত্মবিশ্বাসী তৃণমূল।

তরুণ মুখোপাধ্যায়,১০ মার্চ :-  পুরভোটে রিষড়া পুরসভার চেয়ারম্যান বিজয় মিশ্রের উপরেই ভরসা রাখছে তৃণমূল। সম্প্রতি রাজ্য নেতৃত্বের নির্দেশে রিষড়া শহর তৃণমূল কংগ্রেসের সভাপতির দায়িত্ব দেওয়া হয় বিজয় কে। তৃণমূল সূত্রে খবর লোকসভা নির্বাচনে রিষড়া পুরসভায় তৃণমূলের ফল খারাপ হলেও পুরভোটে বিজয়ের মতো অভিঞ্জ কাউন্সিলরের ভূমিকা গুরুত্বপূর্ণ হয়ে উঠবে । সেই সঙ্গে ভালো ব্যবহার,দুর্দান্ত জনসংযোগ এবং অবাঙলিদের মধ্যে বিজয়ের জনপ্রিয়তা কে কাজে লাগাতেই তাঁকে পুরসভা সমালোনোর সঙ্গে দলের দায়িত্ব দেওয়া হয়েছে।

There is no slider selected or the slider was deleted.

তবে পুরসভা ভোটে রিষড়া পুরসভার ক্ষমতা ধরে রাখার বিষয়ে আত্মবিশ্বাসী বিজয় মিশ্র বলেন,আমাদের প্রথম ও শেষ কথা হচ্ছে উন্নয়ন। এখানে বিরোধীদের মর্য্যদা দিয়ে তাদের কাজ করা হয়। আমরা কখনো অন্য দলের কাউন্সিলরদের অন্য চোখে দেখিনা। সকলেই একটা পরিবারের মতো। পুরসভায় আমরা ক্ষমতায় আসার পর রাস্তাঘাট নিকাশি নিয়ে প্রচুর কাজ হয়েছে। প্রযুক্তি কে কাজে লাগিয়ে সিসিটিভি ব্যবহার করে অপরাধ মূলক কাজকর্ম ও দুর্ঘটনা রোধ করা গিয়েছে। আন্ডার পাশের কাজও শীঘ্রই শুরু হবে।রবীন্দ্র ভবন সংস্কারের কাজ প্রায় শেষ। মার্চের মধ্যেই সেটি খুলে দেওয়া হয়ে। সেবা সদনের কাজ আইনি জটিলতায় আটকে থাকলেও সরকার আন্তরিক ভাবে চেষ্টা করছে।এখানে বিজেপি বা বিরধীরা দিসাহীন বলেন গোষ্ঠী কোন্দলের অভিযোগ করছে। আমাদের মধ্যে কোন কোন্দল নেই। আমাদের অভিভাবক কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

There is no slider selected or the slider was deleted.

শাসক দলের দাবী উড়িয়ে দিয়েছেন রিষড়ার প্রবীন কংগ্রেস নেতা সাবির আলী। তিনি অভিযোগ করে বলেন,উন্ন্যনের নামে তৃণমূল রিষড়ায় ডাকাতি করেছে। মানুষ এবারের পুরভোটে এসব ডাকাতদের থেকে নিস্তার চাইছে। শুধু সময়ের অপেক্ষা এবারের পুরভোটে তৃণমূল কে ক্ষমতা থেকে সড়িয়ে সিপিএম কংগ্রেস জোট কে ক্ষমতায় এনে বাজিমাৎ করবে।

There is no slider selected or the slider was deleted.