এই মুহূর্তে জেলা

রাস্তার মাঝেই খুলে গেল অ্যাম্বুলেন্সের চাকা। ভাগ্যক্রমে দুর্ঘটনার হাত থেকে প্রাণে বাঁচলেন রোগিনী ও অ্যাম্বুলেন্সের যাত্রীরা।

 

হাওড়া,২২ ফেব্রুয়ারি:-  আশঙ্কাজনক অবস্থায় এক বৃদ্ধা রোগিনীকে কলকাতার পিয়ারলেস হাসপাতাল নিয়ে আসার সময় খুলে গেল অ্যাম্বুলেন্সের চাকা। শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে হাওড়ার কোনা এক্সপ্রেসওয়ের বাবলাতলা মোড়ে। ট্রাফিক সূত্রে জানা গেছে, বাবলাতলা তিন নম্বর লেনের কাছে ঘটনাটি ঘটে। ওই অ্যাম্বুলেন্সটি এক অসুস্থ রোগিনীকে নিয়ে পশ্চিম মেদিনীপুরের ঘাটাল দাসপাড়া থেকে কলকাতার পিয়ারলেস হাসপাতালের আসছিল। আসার পথে জগাছা থানা এলাকার বাবলাতলার কাছে অ্যাম্বুলেন্সটির এক্সেল ভেঙে গিয়ে বাঁদিকের চাকাটি আচমকা রাস্তার উপর খুলে যায়। ভাগ্যক্রমে বেঁচে যান অ্যাম্বুলেন্সের আরোহীরা। ওই রোগিনীও প্রাণে রক্ষা পান। সঙ্গে সঙ্গে ছুটে আসে কোনা ট্রাফিক গার্ডের পুলিশ।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                                                                         অ্যাম্বুলেন্সটিকে রাস্তার ধারে সরিয়ে নিয়ে যাওয়া হয়। এরপর ওই রোগিনীকে পুলিশের কিরণ অ্যাম্বুলেন্সে করে কলকাতায় হাসপাতালে পাঠানো হয়। কোনা এক্সপ্রেসওয়ে ট্রাফিক গার্ডের আইসি প্রবীর মোহন্ত জানান, আমরা তৎপরতার সঙ্গে ওই রোগিনীকে উদ্ধার করে পুলিশের অ্যাম্বুলেন্সে করে কলকাতায় পাঠানোর ব্যবস্থা করি। এরপর দুর্ঘটনাগ্রস্ত অ্যাম্বুলেন্সটি ক্রেনের সাহায্যে রাস্তার ধারে সারানো হয়। বড় দুর্ঘটনার আশঙ্কা থাকলেও ভাগ্যক্রমে অ্যাম্বুলেন্সের আরোহীরা সকলেই প্রাণে রক্ষা পান। এক্সেল ভেঙে গিয়ে বাঁদিকে চাকাটি আচমকা খুলে যায়। এরা পশ্চিম মেদিনীপুর থেকে এম্বুলেন্স নিয়ে কলকাতায় আসছিল।

There is no slider selected or the slider was deleted.

There is no slider selected or the slider was deleted.