খেলাধুলা এই মুহূর্তে

অ্যারোজকে সমীহই করছে মোহনবাগান ,আইএফএ অফিসে সই করলেন কমোরন তুরসুনভ।

অঞ্জন চট্টোপাধ্যায়,৮ জানুয়ারি:-  ঘরের মাঠে ইন্ডিয়ান অ্যারোজের বিরুদ্ধে পরের ম্যাচ। কিছুদিন আগেই এই ইন্ডিয়ান অ্যারোজের কাছেই চার্চিল হেরেছে। স্বভাবতই তাই অ্যারোজকে সমীহই করছে মোহনবাগান। ১৯ জানুয়ারি ডার্বির আগেই অ্যারোজ ম্যাচেই নতুন বিদেশি তুরশনভকে নামিয়ে দেখে নিতে চান কিবু। এরপর ১৪ তারিখের পাঞ্জাব ম্যাচেও তুরশনভকে খেলাতে পারেন তিনি। এদিন দুপুর ৩টে ১৫ নাগাদ কলকাতার আইএফএ অফিসে সই করলেন কমোরন তুরসুনভ। দলের সঙ্গে বেশ কিছু অনুশীলন করলেও চোট ছিল তাঁর। তাই বাবাকর পাপা দিওয়ারাকে কাশ্মীর ম্যাচে নামালেও। তাঁকে উপত্যকায় নিয়ে যাননি মোহনবাগানের কোচ কিবু ভিকুনা। দলের গোলরক্ষক কোচের কাছে ফিটনেস বাড়ানোর

There is no slider selected or the slider was deleted.


দিকে নজর দিয়েছিলেন বাগানের এই নয়া রিক্রুট। যদিও ইন্ডিয়ান অ্যারোজের বিরুদ্ধে তাঁকে প্রথম একাদশে রাখা হবে কি না তা বলবে সময়ই। এদিন দলের সঙ্গে অনুশীলন করেন ফ্রান গঞ্জালেস। পাশাপাশি ফিজিক্যাল ট্রেনারের সঙ্গেও স্ট্রেচিং করেন তিনি। যদিও চিন্তার কিছু নেই। অনুশীলনে পাপাকে সামনে রেখে নানা ছকে দল সাজান কিবু।
আই লিগে এখন শীর্ষে মোহনবাগান। এই নিয়ে কিবু বলছিলেন, “শীর্ষে থাকাটা বড় কথা নয়। তবে এটা ঠিক যে, এক নম্বরে থাকার ফলে ড্রেসিংরুমএর পরিবেশ অন্যরকম হয়েছে।”

There is no slider selected or the slider was deleted.

There is no slider selected or the slider was deleted.