এই মুহূর্তে জেলা

বড়দিনে হাওড়ার স্বাস্থ্য শিবিরের অনুষ্ঠানে রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়।

 

হাওড়া,২৫ ডিসেম্বর:– “শুধু সরকার সব কাজ করতে পারে না। অনেক অসহায় মানুষ থাকেন তাদের পাশে দাঁড়িয়ে সেবামূলক কাজ করে থাকে অনেক সামাজিক প্রতিষ্ঠান। এদের সেবামূলক কাজ আমাদের অনেক অনুপ্রেরণা দেয়।” বুধবার বড়দিনের সকালে মধ্য হাওড়ায় এক স্বাস্থ্য শিবিরের অনুষ্ঠানে এসে এই মন্তব্য করেন রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। তিনি বলেন, “এই ধরণের সামাজিক কাজ করা অসহায় মানুষের পাশে দাঁড়ানো এখন প্রায় উঠেই গেছে।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                 এখন প্রতিযোগিতার দৌড়ে সামিল হতে গিয়ে সামাজিক কাজগুলো অনেকেই ভুলতে বসেছে। মানুষ হয়ে মানুষের কাজ করা হাওড়ার এই ক্লাব সংগঠন করে দেখিয়েছেন। তাই এদের আমন্ত্রণ গ্রহণ করেছি। এরা নিস্বার্থভাবে মানুষের জন্য যে সেবামূলক কাজ করছেন তার জন্য কোনও সরকারি বা বেসরকারি সাহায্যের যদি প্রয়োজন হয় সেই সহযোগিতার চেষ্টা করব।” উল্লেখ্য, গত ১৯৮০ সালের ২৫ ডিসেম্বর এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মধ্য হাওড়ার উত্তর খুরুট বারোয়ারির ৬ সদস্য প্রাণ হারান।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                          এদের স্মরণে প্রতি বছর এই দিনটিতে স্মরণ দিবস উদযাপন করে হাওড়ার এই ক্লাব সংগঠন। এবছর শহীদ স্মৃতিতে রক্তদান এবং স্বাস্থ্য শিবিরের আয়োজন করা হয়। এদিনের অনুষ্ঠানে মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় ছাড়াও মন্ত্রী অরূপ রায় সহ আইএফএ-র সহ সভাপতি শ্যামল মিত্র, সমাজসেবী অয়ন বন্দ্যোপাধ্যায় উপস্থিত ছিলেন।

There is no slider selected or the slider was deleted.