এই মুহূর্তে কলকাতা

যতদিন রক্ত থাকবে ততোদিন আমরা কেউ বাংলা, হিন্দু -মুসলমান ভাগ হতে দেব না।

কলকাতা,২৪ ডিসেম্বর:-  আমাদের মধ্যে যতদিন রক্ত থাকবে ততোদিন আমরা কেউ বাংলা, হিন্দু মুসলমান ভাগ হতে দেব না। আমরা মানুষের মধ্যে কোন ভাগ হতে দেব না।মঙ্গলবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতার বিধান সরণীতে স্বামী বিবেকানন্দের বাড়ির সামনে পদযাত্রার সূচনায় মমতার হুঁশিয়ারি, বিজেপির পাতা ফাঁদে কেউ পা দেবেন না। এই বাংলার মাটিতে কেউ যদি মনে করে এখানে শুধু বিজেপি থাকবে আর কেউ থাকবে না। এটা হয় না। এটা মানুষ ঠিক করবে।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                 একদিন মানুষ তার যোগ্য জবাব দেবে। বাংলায় NRC হবে না। এখানে কোন ডিটেনশন ক্যাম্প নেই। এখানে সেটা করতে দেওয়া হবে না। বিজেপি থেকে সাবধান, সবাই ভালো থাকবেন। আমাদের প্রোগ্রাম চলবে। যতদিন না পর্যন্ত বাতিল হচ্ছে ততদিন পর্যন্ত আমাদের লড়াই চলবে। এদিন তিনি সিমলা থেকে বেলেঘাটায় গান্ধি স্মারক ভবন পর্যন্ত মিছিলের নেতৃত্ব দেন। তিনি বলেন, ঝাড়খণ্ডের বিধানসভার ভোটে বিজেপির হার আসলে সিএএ–র বিরুদ্ধে মানুষের ক্ষোভের জয়।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                 তাঁর দাবি, এই আন্দোলন দেশের অধিকার রক্ষার আন্দোলন।  বিজেপি পোশাক দেখে মানুষ চিনছে। তার পাল্টা হিসাবে মমতা বলেন, মুখ দেখে মুখের বুলি শুনে ভালো মানুষ চেনা যায়।২৯ তারিখ শিলিগুড়ি মিছিল হবে। জনগণতান্ত্রিক দিবস হিসাবে ১ জানুয়ারি পালন করা হবে।

There is no slider selected or the slider was deleted.