এই মুহূর্তে জেলা

অশরিরী ভুতের আবির্ভাব চুঁচুড়ায়।

হুগলী,১৩ ডিসেম্বর:- অশরীরি আত্মা! কথাটা শুনলে কেউ হেসে উড়িয়ে দেবে, আবার ভূত বিশ্বাসী মানুষদের শরীরে শিহরন বয়ে য‍াবে। কিন্তু আপনি ধরুন ভর সন্ধ্যায় বিদ্যুতের আলোময় নিজের বাড়ির কাছেই রাস্তায় দাঁড়িয়ে আছেন বন্ধুদের সাথে। হঠাৎ অন্ধকারের দিক থেকে একটা মানুষরূপী লাল আলোর ছটা আপনার দিকে এগিয়ে আসছে! কিছুক্ষনের মধ্যেই ব্যাস্ত রাস্তা দিয়ে যাতায়াতকারী যে কোন গাড়ি কিংবা মানুষের শরীরি বাঁধা উপেক্ষা করে সেই অশরীরি আলো অনায়াসেই আপনাকে পাশ কাটিয়ে আপনার বাড়ির মধ্যে মিলিয়ে গেলো! ভাবছেন ভ্রম ছাড়া এটা সম্ভব নয়!

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                    গত মঙ্গলবার চুঁচুড়ার শরৎসরনী মোড়ের কাছে নিজের কর্মসংস্থানের সামনে দাঁড়িয়ে ঠিক তেমনটাই ভেবেছিলেন চুঁচুড়ার ১নম্বর কাপাসডাঙ্গার বাসিন্দা রানা দাস সহ তাঁর সঙ্গীরা। প্রথমদিকে নিজের চোখকে বিশ্বাসই করতে পারেনি তাঁরা। চোখ চুলকেই দোকানে লাগানো সিসিটিভির কথা মাথায় আসে রানার। তড়িঘড়ি মনিটরে বসে প্রিভিউতে ক্লিক করেন রানা। আর তখনই চোখ চড়কগাছ! আরে সত্যিই তো কোন ভূল তো তাঁরা দেখেনি। মনিটরে পরিষ্কার বোঝা য‍াচ্ছে সন্ধ্যা ৭টা বেজে ২১ মিনিট ২০সেকেন্ড হতেই রাস্তার কোনাকুনি অন্ধকার দিক থেকে মানুষের অবয়বের মত একটি লাল আলোর আবির্ভাব হয়। ক্রমেই তা ব্যাস্ত রাস্তা অবলীলায় টপকে সামনের দিকে যতই এগিয়ে আসতে থাকে ততই স্পষ্ট হতে থাকে।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                               অবশেষে রাস্তা টপকে মার্কেটে এসে কোথায় জানি মিলিয়ে যায় সেই আলো। গত ১০তারিখ ঘটা এই ঘটনা নিয়েই চিন্তিত রানা সহ ঐ এলাকার মানুষ। তবে বিজ্ঞান মঞ্চ বিষয়টিকে যা বলেই ব্যাখ্যা করুক না কেনো আপাতত নিজেদের চোখে দেখা সেদিনের ব্যাপারটিকে ভৌতিক বলেই মনে করছেন তাঁরা।

There is no slider selected or the slider was deleted.

  (  ভিডিওটি দেখুন  )