এই মুহূর্তে জেলা

রাজ্যপাল এখন ডেইলি প্যাসেঞ্জারের মতো কোথাও না কোথাও যাচ্ছেন, -পার্থ চট্টোপাধ্যায়।

 

হাওড়া,৭ ডিসেম্বর:- ভালো ছাত্র শুধু নয় ভালো মানুষ হতে হবে। শনিবার সন্ধ্যায় হাওড়া জিলা স্কুলের ১৭৫ তম বর্ষ উদযাপন অনুষ্ঠানে এসে ছাত্রদের উদ্দেশ্যে এই বার্তা দিলেন রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এদিন তিনি বলেন, এই স্কুলে এসে কৃতী ছাত্রদের নামের তালিকা দেখে আমার গর্বে বুক ভরে যাচ্ছে। কারা এই স্কুলের ছাত্র ছিলেন কেন এই স্কুল এগিয়ে যাচ্ছে তা এখানে এসেই উপলব্ধি হচ্ছে। এরকম একটি স্কুলের অনুষ্ঠানে আসার সুযোগ পেয়েছি ভালো লাগছে। এদিন পার্থবাবু স্কুলের পরিকাঠামোগত উন্নয়ন সহ অন্যান্য কাজে সহায়তার জন্য সরকারের তরফ থেকে এই স্কুলকে ২৫ লক্ষ টাকা অতিরিক্ত অনুদানের কথা ঘোষণা করেন। এই স্কুলের প্রাক্তন কৃতীদের কথা উল্লেখ করে পার্থবাবু এদিন ছাত্রদের বলেন, ভালো করে পড়াশোনা না করলে এদের ধারেকাছেও পৌঁছানো যাবে না। শিক্ষক শিক্ষিকা,

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                    গুরুজনদের প্রতি শ্রদ্ধা, ভালবাসা, সমাজের প্রতি কর্তব্যে কোনও গাফিলতি থাকা চলবে না। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হন পার্থবাবু। এদিন বিকেলে হাওড়ার লিলুয়া মাতোয়ালা চৌরাস্তার সামনে রাজ্যপাল আসার আগে কালো পোস্টার ব্যানার নিয়ে কয়েকশ মহিলা পুরুষের ধিক্কার জানানো প্রসঙ্গে এবং রাজ্যপালকে উদ্দেশ্য করে পদ্মপাল বলে ব্যানারে উল্লেখ করা প্রসঙ্গে প্রশ্ন করা হলে পার্থবাবু বলেন, “আমাকে রাজ্যপাল প্রসঙ্গে কথা বলবেন না।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                         ওটা আপনাদের কনসার্ন আমার নয়। রোজ ডেইলি প্যাসেঞ্জারের মতো কোথাও না কোথাও উনি যান। ওনাকে দেখাচ্ছে তো পদ্মপালের মতোই। আমি রাজ্যপাল নিয়ে কোনও মন্তব্য করতে চাই না। কারণ এটা যদি একদিন বা দু’দিনের ঘটনা হত বলতাম। এতো রেগুলারই হচ্ছে। ওনার ঘোরা কাজ ছাড়া আর কোনও কাজ নেই।”

There is no slider selected or the slider was deleted.