এই মুহূর্তে জেলা

হাওড়ায় কলেজের অনুষ্ঠানে রাজ্যপাল।পথে লিলুয়ায় কালো ব্যানার হাতে ধিক্কার জানাল মানুষ।

 

হাওড়া,৭ ডিসেম্বর:- হাওড়ার লিলুয়ায় অগ্রসেন কলেজের ১৬ তম প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে রাজ্যপাল আসার আগে শনিবার বিকেলে স্থানীয় মাতোয়ালা চৌরাস্তার সামনে কয়েকশো মহিলা এবং পুরুষ কালো ব্যানার, পোস্টার নিয়ে ধিক্কার দেখান। এদিন অনুষ্ঠানস্থলের কাছেই তাঁরা রাজ্যপালের উদ্দেশ্যে ধিক্কার জানান।  যদিও রাজ্যপাল নির্ধারিত সূচি মেনেই অনুষ্ঠান মঞ্চে হাজির হন।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                         অনুষ্ঠানে উপস্থিত ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে রাজ্যপাল বলেন,”ছাত্ররা দেশের ভবিষ্যৎ নির্মাণ করে। আমি ছাত্রছাত্রীদের কাছে আবেদন করি শিক্ষকদের প্রতি সম্মান জানাতে”। এই প্রসঙ্গে ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি সর্বপল্লি ডঃ রাধাকৃষ্ণনের কথাও স্মরণ করিয়ে দিয়ে বলেন,”তিনি রাষ্ট্রপতি ছিলেন, তার আগে উপরাষ্ট্রপতি ছিলেন, কিন্তু তাঁর আরও একটি পরিচয় তিনি শিক্ষক ছিলেন। তাই শিক্ষক দিবসের দিনে সবাই তাঁকে স্মরণ করে”।  এদিন এই অনুষ্ঠানে আসার পথে তাঁর উদ্দেশ্যে কালো ব্যানার প্রদর্শন করা হয়।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                                                                                                     সেই বিষয়ে রাজ্যপাল বলেন, “আমি যখন আসছিলাম এখানে বাইরে বিক্ষোভ দেখানো হল। এ কেমন সমাজ? শিক্ষামন্দিরের বাইরে এমন জিনিস ভাল নয়। এমনটা না হলেই ভাল হত। পশ্চিমবঙ্গ সাংস্কৃতিতে সমৃদ্ধ রাজ্য। এক সময়ে সব কিছুতেই এই রাজ্য এগিয়ে ছিল। ছাত্রছাত্রীদের কাছে আগামী দিনে পশ্চিমবঙ্গকে আবার সেরার আসনে প্রতিষ্ঠা করতে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

There is no slider selected or the slider was deleted.