এই মুহূর্তে জেলা

দানার প্রভাবে ভারী বৃষ্টি, পান্ডুয়ায় ভেঙে পড়ল মাটির বাড়ি।


হুগলি, ২৫ অক্টোবর:- ভারী বৃষ্টির জেরে পান্ডুয়ায় ভেঙে পড়লো মাটির বাড়ি। অল্পের জন্য রক্ষা পেলেন পরিবারের সদস্যরা। ঘূর্নিঝড় ডানার প্রভাবে সকাল থেকে শুরু হয়েছে একটানা বৃষ্টি। কখনো মাঝারি কখনো ভারী বৃষ্টিতে বিপর্যস্ত হয়েছে জনজীবন। নীচু এলাকায় জল জমেছে। পান্ডুয়ার সিমলাগর ভিটাসিন গ্রাম পঞ্চায়েতের ভিটামিন ব্রাহ্মণপাড়ায় বন্দ্যোপাধ্যায়ের মাটির বাড়ি হুড়মুড় করে ভেঙে পড়ে।

অমিতবাবু পুরোহিত পুজো করে তার দিন চলে। ঘটনার সময় তার স্ত্রী ও ছেলে বাড়িতে ছিলেন। বাড়ি ভেঙে পরতে দেখে সরে যাওয়ায় বড় বিপদ হয়নি।বাড়ি ভেঙে পরার খবর পেয়ে পঞ্চায়েতের প্রতিনিধিরা দেখতে যান।পান্ডুয়া পঞ্চায়েত সমিতির সভাপতি ময়না মাজি বলেন,অতি বৃষ্টির ফলে একটি মাটির বাড়ি ভেঙে পড়েছে।দরখাস্ত করে পঞ্চায়েত সমিতিতে দিতে বলেছি দেখি যদি কিছু ব্যবস্থা করা যায়।

পান্ডুয়ার বিডিও শ্রাবন্তী বিশ্বাস জানান, একটা ঘটনার খবর পেয়েছি। লোক পাঠিয়ে বিষয়টা দেখা হচ্ছে। পান্ডুয়া ব্লকে এখনো পর্যন্ত আর কোনো ক্ষয়ক্ষতির খবর নেই। অমিত বন্দ্যোপাধ্যায় বলেন, ঘরে পরিবার নিয়ে বসবাস করতাম।এখন একটা ঘর না হলেই নয়।কিন্তু ঘর করার সামর্থ্য নেই আমার। যজমানি করে সংসার চলে।