এই মুহূর্তে জেলা

জেএনইউ কাণ্ডের প্রতিবাদে মাথাভাঙ্গায় বিক্ষোভ তৃণমূল ছাত্র পরিষদের।


 

 কোচবিহার,৭ জানুয়ারি:- গতকাল রাতে জেএনইউয়ের ছাত্র সংসদ সভানেত্রী ঐশী ঘোষের মাথা ফাটানোর অভিযোগ উঠেছিল বিজেপির ছাত্র সংগঠন এবিভিপির বিরুদ্ধে। এই ঘটনার পরই উত্তাল হয়ে গোটা বিশ্ববিদ্যালয় চত্বর। এই ঘটনার প্রতিবাদে সোমবার মাথাভাঙ্গা কলেজের সামনে বিক্ষোভ দেখালো তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা।
এদিনের এই বিক্ষোভের জেরে সাময়িকভাবে কলেজ চত্বরে যানজটের সৃষ্টি হয়।এদিন তাঁরা ফেক্স, ব্যানার হাতে এই বিক্ষোভ দেখায়। এদিন তাঁরা কলেজ চত্বর থেকে মিছিল করে গেটে এসে দীর্ঘক্ষন বিক্ষোভ দেখান জেএনইউয়ের সভানেত্রী ঐশী ঘোষের প্রকৃত অপরাধীদের গ্রেপ্তারের দাবীতে।তৃণমূল ছাত্র পরিষদের এই কর্মসূচীর জেরে কলেজ চত্বরে মোতায়েন করা হয়েছিল পুলিশ।

There is no slider selected or the slider was deleted.


এবিষয়ে কোচবিহার জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি নরেন্দ্র দত্ত বলেন, জেএনইউতে যা ঘটেছে তা ভারতের ইতিহাসে লজ্জাজনক অধ্যায়। সভ্যতা বিকাশের জন্য যে উচ্চ শিক্ষা প্রয়োজন তারই আঁতুড়ঘর বিশ্ববিদ্যালয়। এই বিশ্ববিদ্যালয়ের ভিতরে ঢুকে ছাত্রছাত্রী সহ অধ্যাপকদের উপর যে বর্বরচিত আক্রমণ হয়েছে আমরা তাঁর তীব্র নিন্দা জানাই। এরই প্রতিবাদে আজ আমরা জেলার বিভিন্ন কলেজ গুলির সামনে বিক্ষোভ দেখাচ্ছি।

There is no slider selected or the slider was deleted.


এদিনের এই কর্মসূচী প্রসঙ্গে তৃণমূল ছাত্র পরিষদের মাথাভাঙ্গা ১ নং ব্লক সভাপতি জয়দেব বর্মন বলেন, জেএনইউয়ের মহিলা হোস্টেলে ঢুকে এবিভিপির এই আক্রমণের ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। এই ঘটনার জেরে আজ আমরা কলেজের সামনে বিক্ষোভ দেখালাম। পাশাপাশি যাতে এই ধরনের ঘটনা ভবিষ্যতে না ঘটে তারও দাবি করছি।

There is no slider selected or the slider was deleted.