এই মুহূর্তে জেলা

দুই লরির মুখোমুখি সংঘর্ষে মৃত দুই, চাঞ্চল্য সিঙ্গুরে

হুগলি, ১৩ জুন:- দুটি লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল দুই ব্যক্তির। মঙ্গলবার ভোর বেলা ঘটনাটি ঘটে সিঙ্গুরের পুরুষোত্তমপুর এলাকায় বৈদ্যবাটি তারকেশ্বর রোডে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ভোর ৫টা নাগাদ সিঙ্গুরের দিকে থেকে একটি বালি বোঝাই লরি বৈদ্যবাটি র দিকে যাচ্ছিল, অন্যদিকে বৈদ্যবাটির দিক থেকে একটি লরি সিঙ্গুরের দিকে যাচ্ছিল। সিঙ্গুরের পুরুষোত্তমপুর কলাহাট এলাকায় দুটি লরির মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনায় দুটি লরির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। বৈদ্যবাটি তারকেশ্বর রোডের উপর ঘটনাটি ঘটায় বন্ধ হয়ে পড়ে রাস্তা দিয়ে গাড়ি চলাচল। সংঘর্ষের আওয়াজে স্থানীয় মানুষ জড়ো হয়। পুলিশ ও এসে উপস্থিত হয় ঘটনাস্থলে। স্থানীয় মানুষ ও পুলিশ বেশ কিছুক্ষনের চেষ্টায় দুটি লরি থেকে দুটি লরির দুই চালক ও দুইজন খালাসিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

সেখানে দুই জনকে মৃত বলে ঘোষনা করা হয় বলে পুলিশ সূত্রে জানা গেছে। অন্যদিকে অপর দুই ব্যক্তি গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি। যদিও মৃত ব্যক্তিদের পরিচয় এখনো জানা যায় নি। ঘটনার পর ক্রেন এনে লরি দুটিকে সরিয়ে নিয়ে যাওয়ার কাজ চালাচ্ছে পুলিশ। প্রায় ২ঘন্টা পর আস্তে আস্তে যান চলাচল শুরু হয়েছে রাস্তায়।