এই মুহূর্তে জেলা

বাড়ির সামনে প্রস্রাব করার প্রতিবাদ করায় আগ্নেয়াস্ত্র নিয়ে হুমকি। ধারাল অস্ত্র নিয়ে হামলার ঘটনায় উত্তপ্ত হাওড়ার সাঁতরাগাছি এলাকা।

হাওড়া, ২৯ এপ্রিল:- হাওড়ার সাঁতরাগাছি থানা এলাকায় দুষ্কৃতী তান্ডব। বাড়ির সামনে প্রস্রাব করার ঘটনার প্রতিবাদ করলে আগ্নেয়াস্ত্র ও ধারাল অস্ত্রের ভয় দেখানো ও মহিলাদের মারধরের ঘটনা ঘটে। আহত মহিলা সহ একাধিক। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী। আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয় ২ নং সন্তোষপুর নস্করপাড়ার বাসিন্দারা। এই ঘটনা প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা সোমা দে জানান, যখন বেড়িয়েছি তখন দেখি ভদ্র মহিলাকে মারছে। শুনলাম এখানে টয়লেট করছিল ওনাদের জায়গায়। এই ঘটনার প্রতিবাদ করেন তিনি। এরপর তারা বাইরে বেড়িয়ে আসতে বলে। নিগৃহীতদের দাবি তাঁদের দুষ্কৃতিরা আগ্নেয়াস্ত্র, ভজালি দেখিয়ে মারার হুমকি দেয়। আমি দেখেছি ভদ্রমহিলা ছেলেটিকে বাঁচাতে গিয়ে দুষ্কৃতিদের মারতে যান। তখন দুষ্কৃতিরা মহিলাটিকে মারে। এই ঘটনায় আমরা আতঙ্কিত।

সকালবেলায় ঘটনাটি ঘটেছে। আমাদের নিরাপত্তা নিয়ে চিন্তিত হয়ে পড়েছি। আমরা এর বিচার চাইছি। এলাকার অপর বাসিন্দা রিয়া নস্কর জানান, বাড়ির সামনে বাথরুম করায় প্রতিবাদ করে। তখন তারা ছুরি এবং আগ্নেয়াস্ত্র বার করে হুমকি দেয়, শাসায়। সেখানে আমার মা সহ কয়েকজন মহিলা ছিলেন। তাঁদের দুজন দুষ্কৃতি ঠেলে ফেলে দিয়ে মারধোর, অশ্লীল গালিগালাজ করে। ছুরির আঘাতে অনেকের আহত হয়েছেন। আমার মায়ের হাত কেটে গিয়েছে। আমরা আতংকিত আমরা চাইছি দোষীর শাস্তি হোক। এই ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে। অপর এক এলাকাবাসী মনতোষ দে জানান, ভজালি বন্দুক দেখিয়ে দুষ্কৃতিরা শাসাচ্ছিল তখন তাঁর ভিডিও করা হচ্ছিল। তা দেখে আমাকেও শাসায় এক ভদ্রমহিলাকে মেরেছে। এক ভদ্রলোককেও মারধোর করেছে। এই ঘটোনায় আতঙ্কিত তাঁরা। সকাল ৯টার সময় যদি আগ্নেয়াস্ত্র, ভজালি নিয়ে মারধোর করে তাহলে আতঙ্কিত হওয়াই স্বাভাবিক। তাঁদের দাবি অবিলম্বে দোষীদের ধরা হোক। না হলে থানা ঘেরাও করা হবে।