এই মুহূর্তে জেলা

টাকা দিতে না চাওয়ায় ছুরি নিয়ে স্ত্রীর শরীরের বিভিন্ন জায়গায় কোপ মেরে ঘরের অ্যাসবেসটসের চাল ভেঙে পালিয়ে গেল স্বামী।

হাওড়া, ২১ ফেব্রুয়ারি:- টাকা দিতে না চাওয়ায় ছুরি নিয়ে স্ত্রীর শরীরের বিভিন্ন জায়গায় কোপ মেরে ঘরের অ্যাসবেসটসের চাল ভেঙে পালিয়ে গেল স্বামী। স্বামীর ধারালো অস্ত্রের কোপে জখম হয়েছেন স্ত্রী। চাঞ্চল্য হাওড়ার শিবপুরে। অভিযোগ, স্ত্রীর কাছ থেকে টাকা না পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কোপায় স্বামী। গুরুতর জখম রক্তাক্ত অবস্থায় গৃহবধূ নিজেই হাসপাতালে ছুটে আসেন চিকিৎসার জন্য। আশঙ্কাজনক অবস্থায় শাকিলা বেগম (২৮) হাওড়া জেলা হাসপাতালে চিকিৎসাধীন। ক্ষুব্ধ প্রতিবেশীরা অভিযুক্ত স্বামীকে বাইরে থেকে দরজা আটকে দেন। কিন্তু সকলের অন্যমস্কতার সুযোগ নিয়ে ঘরের অ্যাসবেসটস ভেঙে পালিয়ে যায় স্বামী। হাওড়ার শিবপুর থানা এলাকার পিএম বস্তি ফাস্ট বাই লেনের বহুতলে ওই ঘটনা ঘটেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত স্বামী মহম্মদ নাসিম বেকার। ২০০৪ সালে শাকিলার সঙ্গে মহম্মদ নাসিম ওরফে ফিরোজের বিয়ে হয়। তাদের একটি ৯ বছরের ছেলে আছে।

There is no slider selected or the slider was deleted.

ফিরোজের আয় বলতে কিছুই ছিল না। শাকিলা বাড়িতে পরিচারিকার কাজ করতেন। প্রয়োজন হলে শাকিলার কাছ থেকে টাকা নিতেন স্বামী। অভিযোগ, টাকা না দিলে ফিরোজ শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন শাকিলার উপর। ঘটনাটি ঘটে রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ। ওই সময় শাকিলার কাছ থেকে টাকা চায় ফিরোজ। কিন্তু সেই টাকা শাকিলা দিতে চাননি। এই নিয়ে অশান্তি শুরু হয় দু’জনের মধ্যে। তখন হঠাৎই ফিরোজ ঘরে থাকা একটি ধারালো ছুরি নিয়ে শাকিলার ওপর চড়াও হয়। মুহুর্মুহু আঘাতে গুরুতর জখম হন শাকিলা। তাঁর গলায়, পেটে মারাত্মক আঘাত লাগে। ওই অবস্থায় তিনি হাসপাতালে আসেন। এদিকে চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁরা অভিযুক্ত ফিরোজকে ঘরে আটকে রাখেন। পরে তারা ব্যস্ত হয়ে পড়েন শাকিলাকে নিয়ে। সেই সুযোগ নিয়ে ঘরের অ্যাসবেসটস ভেঙে পালায় ফিরোজ। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ফিরোজের খোঁজ চালান হচ্ছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৯৮এ এবং ৩০৭ ধারায় মামলা রুজু করা হয়েছে।

There is no slider selected or the slider was deleted.