এই মুহূর্তে জেলা

শেষ দিনের প্রচারে সব রাজনৈতিক দলের প্রার্থীদেরই ব্যস্ততা ছিল চরমে।

হুগলি , ৮ এপ্রিল:- চতুর্থ দফার ভোটের শেষ দিনের প্রচারে সময় নষ্ট না করে সকাল সকাল প্রচার সারলেন তৃণমূল, বিজেপি ও সংযুক্ত মোর্চার প্রার্থীরা। সিঙ্গুরে তৃণমূল প্রার্থী বেচারাম মান্না ঘনশ্যামপুরে পায়ে হেঁটেই পৌঁছে গেলেন মানুষের বাড়িতে, পাশাপাশি বিজেপি প্রার্থী রবীন্দ্রনাথ ভট্টাচার্য দলের রাজ্য সহ সভানেত্রী ভারতী ঘোষকে নিয়ে হুডখোলা জীপে সিঙ্গুর এলাকায় প্রচার সারেন। মিছিল থেকেই ভারতী ঘোষ বলেন সিঙ্গুরেই তৃণমূলের উত্থান হয়েছিল আর তৃণমূলের পতন হবে সিঙ্গুর থেকেই।

হুড খোলা জিপে দলীয় প্রার্থী স্বাতী খন্দকার কে সঙ্গে নিয়ে শেষ বেলার প্রচারে এভাবেই ঝড় তুললেন রুপালী পর্দার নায়ক সাংসদ দেব। ডানকুনি হাউসিং চৌমাথায় ভিড় জমিয়ে ছিলেন কলেজ পড়ুয়া থেকে সাধারণ ঘরের গৃহবধূরা। বেলা একটা নাগাদ দেব রোড শো শুরু করতেই কাতারে কাতারে কর্মী সমর্থক ছাড়াও সাধারণ মানুষের ভিড় উপচে পরে। ত্রিবর্ণ রঙের বেলুন ও তৃণমূলের পতাকা নিয়ে রোড শো প্রখর রোদের তেজকে ভুলিয়ে দেয়। হুড খোলা জিপ থেকেই দেব হাত নেড়ে ভালোবাসা ছুঁড়ে দেন।

পাশাপাশি যশ দাশগুপ্তের প্রচারের পাশাপাশি যোগী আদিত্যনাথের জনসভা ঘিরেও বিজেপি কর্মী সমর্থকদের উন্মাদনা ছিল চরমে। চাঁপদানি বিধানসভার বিজেপি প্রার্থী দিলীপ সিং ও সকল থেকেই জনসংযোগ সারেন। এখানেও সভা করেন যোগী। এদিন সপ্তগ্রামে বিদায়ী মন্ত্রী তপন দাশগুপ্তর সমর্থনে রোড শো করেন দেব। চুঁচুড়াতে শেষ বেলায় স্কুটি নিয়ে প্রচার করেন বিজেপি প্রার্থী লকেট চট্ট্যোপাধ্যায়। চুঁচুড়ায় রোড শো করেন তৃণমূল প্রার্থী অসিত মজুমদার। শ্রীরামপুরে ও তৃণমূল প্রার্থী ডাঃ সুদীপ্ত রায়ের প্রচারের পাশাপাশি মুখ্যমন্ত্রীর সভা ঘিরে সমর্থকদের স্বতঃস্ফূর্ততা ছিল চোখে পড়ার মত।