এই মুহূর্তে জেলা

তৃণমূল নেতার বাড়িতে তল্লাশি হয়েছে পাচার কাণ্ডে , সবে শুরু , এরপর কাউকে ছাড়া হবে না – দিলীপ ঘোষ।

চিরঞ্জিত ঘোষ , ৩১ ডিসেম্বর:- সিবিআই রেড নিয়ে দিলীপ ঘোষ বললেন,সকালে খবর পেলাম অমিত মিশ্রের বাড়িতে সিবিআই রেড করেছে। তৃনমূলের যুব নেতা খুব বিখ্যাত নেতা অমিত মিশ্র। আপনাদের এখানে গরু পাচার বালি পাচার কয়লা পাচারের করিডোর আছে। গরু কয়লা বালি থেকে কাটমানি নেওয়া হয়। সেই কাটমানি চলে যায় কালিঘাটে। সেই টাকায় সাত কোটি টাকার বাড়ি হয়েছে বাড়ির সব ইমপোর্টেড। লক্ষ লক্ষ টাকার জিনিস কোথা থেকে আসে কে দেয় সব জানি। সবে তো হাত পা ধরা হয়েছে গলা পর্যন্ত যাবে কেউ বাঁচবে না। কাকে তিনি বলছেন বহিরাগত অমিত শাহকে।

নিজের বাড়িতে বহিরাগত বৌ আছে ভুলে গেছেন। সংজ্ঞাটা দিদিমনি দিন আমরাও দেখব। আমি বহিরাগত নই তো। রবীন্দ্রনাথের পাশে মহাত্মা গান্ধী বসে আছে প্রায় একশ বছর আগের ছবি তাহলে কি গান্ধী বহিরাগত। অনেক টিএমসির বাড়িতে এখনো গান্ধীজির ছবি আছে রাজীব ইন্দিরা যখন প্রধানমন্ত্রী ছিলেন আসতেন অনেক নেতা আসতেন তখন বহিরাগত মনে হয়নি। গুজরাট থেকে গান্ধী এলে ঠিক আছে পাঞ্জাব থেকে বাড়ির বৌ এলে ঠিক আছে, গুজরাট থেকে অমিত শাহ এলে তিনি বহিরাগত নরেন্দ্র মোদি এলে বহিরাগত। মস্তিষ্ক বিকৃতির শেষ প্রান্তে চলে এসেছে।

সেদিন দেখলাম রবীন্দ্রনাথের ছবি নিয়ে মিছিল করেছেন রবীন্দ্রনাথ কি টিএসসির মেম্বার ছিলেন নাকি, অমর্ত্য সেনের ছবি নিয়ে উনি কি টিএমসি নেতা? অমর্ত্য বাবুর বাড়ির অর্ধেক জমি দখল করা আমি চ্যালেঞ্জ করে বলছি। তার যে বাবার জমি ছিলো তার রেকর্ড রয়েছে। ইউনিভার্সিটির জায়গা দখল করেছেন। দিদিমনির কষ্ট হচ্ছে, হবেই তো পুরো আপনার লাইনে এসে গেছে। পুরো হরিশ চ্যাটার্জী স্ট্রীট ব্যানার্জী স্ট্রীট হয়ে গেছে। ৩৫ টা প্লট দখল করেছেন দিদি তার ভাই ভাইপো মিলে। যেটা রেকর্ডে আছে। আপনি দেখিয়েছেন কি ভাবে বেআইনি জমি দখল করতে হয়।