এই মুহূর্তে জেলা

যে কোন মুহূর্তে তৃণমূলের পাঁচ সাংসদ দলত্যাগ করে বিজেপিতে যোগ দিতে প্রস্তুত :- অর্জুন।


ব্যারাকপুর , ২১ নভেম্বর:- যে কোন মুহূর্তে তৃণমূলের পাঁচ সাংসদ নিজেদের দল থেকে পদত্যাগ করে বিজেপিতে যোগ দেবেন। শনিবার ভোরে জগদ্দল ঘাট থেকে নৌকায় চেপে গঙ্গাবক্ষে আগত ছট পুণ্যার্থীদের শুভেছা জ্ঞাপন করতে গিয়ে এমনই বিস্ফোরক মন্তব্য করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। তিনি তৃণমূল সাংসদ সৌগত রায় প্রসঙ্গে হেঁয়ালির শুরে বলেন, ক্যামেরার পিছনে উনিও বিজেপিতে নাম লিখিয়েছেন। ক্যামেরার সামনে উনি মমতা ব্যানার্জির বার্তা পৌঁছোবার চেষ্টা করছেন। যদিও অর্জুন সিংয়ের এই মন্তব্যের পরিপ্রক্ষিতে সৌগত রায় বলেন,ওর মন্তব্যের জবাব দেবার প্রয়োজন বোধ করছি না। তিনি বলেন,রাজনীতি ছেড়ে দিতে হলে তাও দেব, তবুও বিজেপিতে যোগ দেব না। এদিন নন্দীগ্রামের বিধায়ক তথা পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীর রাজনৈতিক অবস্থান নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সাংসদ অর্জুন সিং বলেন,শুভেন্দু অধিকারী একজন নেতা। উনার মত বহু নেতা বা নেতৃত্বের রক্ত ঝরানোর ফলে মমতা ব্যানার্জি আজ নেত্রী হয়েছেন।

আর নেত্রী হবার পর উনি সেই সিঁড়িগুলোকে ভেঙে দিয়ে নিজের ভাইপোকে মসনদে বসাতে চাইছেন। যে কোন জন নেতার পক্ষে এটা মেনে নেওয়া অসম্ভব। বিজেপি সাংসদের কথায় যে ভাবে শুভেন্দু অধিকারীকে তৃণমূলে অপমান করা হচ্ছে ওর মত জন নেতার আর এক মিনিটও ওই দলে থাকা উচিত নয়। যদিও এটা তার ব্যক্তিগত মতামত বলে সাফ জানিয়ে দেন ব্যারাকপুরের সাংসদ। তৃণমূল দলে আমাকে যে ভাবে হেনস্থা করা হয়েছিল ঠিক একই প্রদ্ধতিতে শুভেন্দু ও তাঁর অনুগামীদেরও হেনস্থা করা হচ্ছে। তৃণমূল সুপ্রিমোকে কটাক্ষ করে তিনি বলেন,এই ভেবে হেনস্থা করে কোন জন নেতাকে আটকানো যায় না। এদিন শুভেন্দু অধিকারীকে একজন জননেতা হিসেবে আক্ষা দিয়ে ভারতীয় জনতা পার্টিতে তাকে স্বাগত জানালেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ।

আগামী দিনে বাংলায় বিজেপি সরকার গড়বে। পশ্চিমবঙ্গে যেদিন শুভেন্দু অধিকারীর মত জননেতা যোগ দেবে,সেইদিন এই তৃণমূল সরকারটাই আর থাকবে না। পরে যাবে। এমনটাই দাবি করলেন অর্জুন সিং। তিনি এদিন আরও বলেন,শুভেন্দু অধিকারী একজন বিলক্ষণ ও বিচক্ষণ মানুষ। উনাকে আমার ঞ্জান দেবার প্রয়োজন নেই। আর উনি আমার ঞ্জান কেনই বা নিতে যাবেন। শুধু এইটুকু বলতে পারি উনাকে যে ভাবে অপমান করা হচ্ছে তাতে উনার ওই দলে এক মিনিটও থাকা উচিত নয়। তাই তৃণমূল থেকে শুভেন্দুকে বেরিয়ে আসার আহ্বান জানিয়ে অর্জুন সিংয়ের মন্তব্য বিজেপিতে উনাকে স্বাগত।