এই মুহূর্তে জেলা

হাসপাতালে মৃত্যু চারতলা থেকে পড়ে জখম ব্যক্তির

হাওড়া, ১০ নভেম্বর:- বহুতল আবাসনের চারতলা থেকে নিচে পড়ে গুরুতর জখম হলেন এক ব্যক্তি। অভিযোগ, পারিবারিক অশান্তির জেরে ওই ব্যক্তির স্ত্রী তাঁকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেন। হাওড়ার লিলুয়ার চকপাড়া টোটো স্ট্যান্ডের কাছে মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটে। ঘটনার পর স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। জানা গেছে, এদিন সকালে অফিস টাইমে জনবহুল এলাকায় ওই ঘটনা ঘটে। আচমকাই বাড়ির চারতলা থেকে নিচে পড়ে যান অশোক দাস ( ৫৬ ) নামের ওই ব্যক্তি। প্রথমে তিনি ভাগ্যক্রমে রাস্তার কেবল তারে আটকে যান। পরে সেখান তিনি নিচে পড়েন। লোকজন ছুটে আসে।

তাঁরাই আশঙ্কাজনক অবস্থায় হাওড়া জেলা হাসপাতালে নিয়ে আসেন। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। তবে কিভাবে তিনি ছাদ থেকে নিচে পড়ে গেলেন তা তদন্ত করছে পুলিশ। পুলিশ জানিয়েছে, তাদের কাছে স্থানীয় মানুষেরাই খবর দেন। ওই ব্যক্তি দাবি করেছে তাঁর স্ত্রীর সঙ্গে অশান্তি চলছিল। তার জেরে স্ত্রী তাঁকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেন। পাশাপাশি স্থানীয় সূত্রে জানা গেছে, বিভিন্ন কারণে এদের পরিবারে অশান্তি চলছিল। আজ তা চরমে ওঠে। অশোকবাবুর অভিযোগ অস্বীকার করেছেন তাঁর স্ত্রী। অভিযোগ এলে উভয়পক্ষের বক্তব্য খতিয়ে দেখতে চায় পুলিশ।

হাওড়া সিটি পুলিশের ডিসি (নর্থ) প্রভীন প্রকাশ জানান, মঙ্গলবার সকাল ১০ – ২৩ মিনিট নাগাদ ঘটনাটি ঘটে। জানা যায় লিলুয়া চকপাড়া টোটো স্ট্যান্ডের কাছে কালীতলায় আনুমানিক ৫৬ বছর বয়সী অশোক দাস নামের এক ব্যক্তি বহুতল বাড়ির উপর থেকে নিচে পড়ে গুরুতর জখম হয়েছেন। এরপরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কিভাবে এই ঘটনা ঘটেছে তার তদন্ত চলছে। আহত ব্যক্তি সুস্থ হলে ঘটনার কারণ জানা যাবে। অভিযোগ সঠিক হলে আইন মাফিক ব্যবস্থা নেওয়া হবে।