এই মুহূর্তে জেলা

তৃণমূলের ভয় দেখিয়ে ক্ষমতায় থাকার দিন শেষঃ অর্জুন সিং

, ৭ নভেম্বর:-ব্যারাকপুর, ৭ নভেম্বর:- শনিবার জগদ্দল থানার কাউগাছির দক্ষিণ চন্ডিতলায় তৃণমূলের দুষ্কৃতীদের হাতে নিহত বিজেপি কর্মী মিলন হালদারের বাড়িতে যান সাংসদ অর্জুন সিং। এদিন তার সঙ্গে ছিলেন যুব নেতা অরুন ব্রহ্ম ও আদিত্য সিং। নিহতের পরিবারকে দলের তরফে পাঁচ লক্ষ টাকা আর্থিক সহযোগিতা দেবার কথা বললেন সাংসদ। পাশাপাশি তিনি মৃতের স্ত্রীর একটি চাকুরির বন্দোবস্ত করার আশ্বাস দিলেন। এদিন ব্যারাকপুরে একের পর এক বিজেপি কর্মী খুনের ঘটনা প্রসঙ্গে সাংসদ সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, সারা পশ্চিমবঙ্গের মত ব্যারাকপুরকেও বিশেষ টার্গেট করা হয়েছে।

কিন্তু তৃণমূল যত খুনের রাজনীতি করবে ততই ওরা মানুষের সমর্থন হারবে। তৃণমূল এখানে একটাও আসন পাবে না বলে এদিন সাফ জানালেন সাংসদ। তার কথায় তৃণমূলের ভয় দেখিয়ে ক্ষমতায় থাকার দিন শেষ হয়ে গেছে। এদিন কার্যত হুশিয়ারি দিয়ে অর্জুন সিং তৃণমূলের উদ্দেশ্যে বলেন,অনেক মার খাওয়া হয়ে গেছে। আর না। কার্যত দেওয়ালে পিঠ ঠেকে গেছে। এখন পাল্টা জবাব দিতে হবে। তার জন্যে তৃণমূলকে প্রস্তুত থাকতে বললেন সাংসদ। তার দাবি বাঁচতে গেলে লড়তে হবে।

তিনি এদিন আরও বলেন, পুলিশ প্রশাসনের ওপর তাদের ভরসা নেই। একের পর এক কর্মী খুন হচ্ছে এবং মার খাচ্ছে অথচ পুলিশ কাউকে গ্রেফতার করছে না। তাই প্রশাসন যদি ভাবে আমরা কমজোর হয়ে গেছি তাহলে ওরা মুর্খের স্বর্গে বাস করছে। এদিন নিহত বিজেপি কর্মী মিলন হালদারের বোন সীমা হালদার বলেন,সাংসদ পরিবারকে দলের তরফে পাঁচ লক্ষ টাকা আর্থিক সাহায্যের আশ্বাস দিয়েছেন। তাছাড়া দাদার দুটো বাচ্চার পড়াশুনার যাবতীয় খরচ বহন করবেন বলেও আশ্বাস দিয়েছেন। শুধুমাত্র বৌদির একটি চাকরি হলেই সংসারটা ভালোভাবে চলতে পারে। তিনি বিজেপি দল সবসময়ই তাদের পাশে আছে।