এই মুহূর্তে খেলাধুলা

তামিল গানে ইংরেজ ক্রিকেটারের নাচ ! মুগ্ধ এআর রহমান।

 

স্পোর্টস ডেস্ক,১৩ মে:- এআর রহমানের জেন্টলম্যান চলচ্চিত্রের বিখ্যাত তামিল গান ওটাগাথাই কাট্টিকোতে নাচতে দেখা গেল ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক তথা তারকা ক্রিকেটার কেভিন পিটারসনকে। ভিডিওর শুরুতে, তিনি এমনভাবে অভিনয় করেন যেন তিনি বিটটি পরীক্ষা করার চেষ্টা করছেন তবে তাঁর সঙ্গে পা মেলাতে শুরু করেন তিনি। পিটারসেনের ভিডিও দেখে এআর রহমান সেটি শেয়ার না করে পারেননি। উল্লেখ্য ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসেন সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এখন, বিশেষত এই করোনভাইরাস লকডাউনের সময়। ক্রিকেটারদের দীর্ঘ তালিকায় যোগ দিয়ে পিটারসেন সম্প্রতি টিকটকে মজাদার ভিডিও পোস্ট করা শুরু করেছিলেন। তাঁর ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় বেশ জায়গা পেয়েছে এবং তাও খুব অল্প সময়ে। তাঁর একটি ভিডিও, যা সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে, তাতে এআর রহমানের গানে নাচতে দেখা গেছে এই ইংরেজ ক্রিকেটারকে।

There is no slider selected or the slider was deleted.

আগের দিন, পিটারসেন আরও একটি টিকটক ভিডিও পোস্ট করেছিলেন যা তার অনুগামীদের মধ্যে বেশ হিট হয়েছিল। জনপ্রিয় ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মের জন্য ভিডিও তৈরির পাশাপাশি, পিটারসেন বিশ্বজুড়ে অনেক ক্রিকেটারের সঙ্গে একাধিক ইনস্টাগ্রাম লাইভ সেশনও পরিচালনা করেছেন। গত মাসে পিটারসেন এবং ভারত অধিনায়ক বিরাট কোহলি এরকমই একটি লাইভ সেশনে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলার সময়ের স্মৃতি রোমন্থন করেছেন। নিজ নিজ দেশের করোনা ভাইরাস পরিস্থিতি থেকে শুরু করে আইপিএল স্মৃতি ভাগ করে নেওয়ার বিষয়ে আলোচনা করেছেন।

There is no slider selected or the slider was deleted.

পিটারসেন ইংল্যান্ডের হয়ে ১০৪টি টেস্ট ম্যাচ খেলেছেন এবং ৮১৮১ রান করেছেন। যার গড় ৪৭.২৮। ২৩টি টেস্টে সেঞ্চুরিও রয়েছে তার নামে। ওয়ানডেতে কেভিন পিটারসেন ইংল্যান্ডের হয়ে ১৩৬ ম্যাচে ৪৪৪০ রান করেন। যেখানে তাঁর গড় ৪০.৭৩ এবং স্ট্রাইকরেট ৮৬.৫৮। রয়েছে ন’টি সেঞ্চুরি। পিটারসেন ৩৭টি টি২০ ম্যাচে ১১৭৬ রান করেন। গড় ৩৭.৯৩। স্ট্রাইকরেট ১৪১.৫১। সর্বোচ্চ রান ৭৯.।

There is no slider selected or the slider was deleted.