এই মুহূর্তে জেলা

সম্পত্তি নিয়ে ভাইপোর সঙ্গে পারিবারিক বিবাদের জেরে ছাদ থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু কাকার ,বিজেপির দাবি মৃত ব্যক্তি তাদের দলের কার্যকর্তা

 

হাওড়া,২ মার্চ:-   সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ চলছিল দীর্ঘদিন ধরেই। সোমবার সকালে সেই অশান্তি চরম আকার নেয়। কাকা ও ভাইপো এদিন পরষ্পর ঝামেলা ও হাতাহাতিতে জড়িয়ে পড়েন। পুলিশ জানিয়েছে ঘটনার পর কাকা নিজেও বাথরুম পরিষ্কার করার হারপিক খেয়ে বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তাকে প্রথমে ব্লক স্বাস্থ্যকেন্দ্র ও পরে হাসপাতালে আনা হলে সেখানে তার মৃত্যু হয়। পাশাপাশি পুলিশের আরও বক্তব্য, মারপিটের সময় কাকার মারে ভাইপোর নাক, মুখ ফেটে যায়। ভাইপোকে গুরুতর জখম অবস্থায় ভর্তি করা হয়েছে হাসপাতালে। এদিকে, এই ঘটনায় লেগে যায় রাজনীতির রং। বিজেপি দাবি করে মৃত ব্যক্তি তাদের দলের কার্যকর্তা ছিলেন। এটি আত্মহত্যার ঘটনা নয় বলে মৃতের পরিবার দাবি তুলেছে বলেও জানিয়েছে বিজেপি।সোমবার এই ঘটনা ঘিরে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে হাওড়ার লিলুয়ার চামরাইলে ১ নং দেবীরপাড়া এলাকায়।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                                                                          পুলিশ জানায়, মৃতের নাম সুব্রত সরকার( ৫৪ )। ভাইপোর নাম অনুপ সরকার। সুব্রতবাবু একটি মামলায় বেশ কিছুদিন সংশোধনাগারে ছিলেন বলেও পুলিশ জানিয়েছে। ওই ঘটনায় অভিযোগ জানিয়েছিলেন তার বৌমা ( ভাইপোর স্ত্রী )। পুলিশ জানায়, ভাইপোর সঙ্গে বিবাদের জেরে এদিন প্রথমে হারপিক খেয়ে নেন কাকা সুব্রত। পরে বাড়ির ছাদ থেকে ঝাঁপও দেন তিনি। প্রথমে তাঁকে স্থানীয় জগদীশপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর  শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাওড়া জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর।এই ঘটনাকে পারিবারিক ঘটনা বলে পুলিশ দাবি করলেও বিজেপি দাবি করে সুব্রতবাবু তাঁদের দলের একজন কার্যকর্তা ছিলেন। তিনি ডোমজুড় মন্ডল-২ এর বিজেপির সহ সভাপতি ছিলেন। বিজেপির তরফ থেকে জানানো হয় এটি আত্মহত্যার ঘটনা নয় বলে মৃতের পরিবার মনে করছে। তাই এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত দাবি তুলেছে বিজেপি।

There is no slider selected or the slider was deleted.

There is no slider selected or the slider was deleted.