এই মুহূর্তে জেলা

নো এন আর সি, নো ক্যাব, এই মন্ত্র উচ্চারনে সরস্বতী বন্দনা রিষড়ায়।

 

হুগলি,২৯ জানুয়ারি:- মমতা বন্দ্যোপাধ্যায়ের এন, আর, সি ও সি ,এ ,এ এর বিরুদ্ধে যে আন্দোলনের ডাক দিয়েছেন তার রেশ এসে পড়ল সরস্বতী পূজায়।  রিষরার ১৭ নম্বর ওয়ার্ডের সবুজ সাথী ক্লাবের বাচ্চা বাচ্চা  ছেলেমেয়েরা মা সরস্বতীর কাছে পুষ্পাঞ্জলী দিলো এবং তারা মায়ের কাছে প্রার্থনা করলো যে আমাদের দেশে যেভাবে কেন্দ্রীয় সরকার এনআরসি লাগু করে নাগরিকদের অস্তিত্ব বিপন্ন করার রাস্তা তৈরি করেছেন তার বিরুদ্ধে মায়ের কাছে প্রার্থনা তিনি যেন এই অশুভ শক্তির বিনাশ করেন ।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                                                                        এদিনের অনুষ্ঠানে স্থানীয় কাউন্সিলর শুভজিৎ সরকার বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে আন্দোলনের ডাক দিয়েছেন তার সারা দেশজুড়ে ছড়িয়ে পড়েছে তাই সরস্বতী পুজোর সকালে আমরা মায়ের কাছে এই এনআরসির বিরুদ্ধে যাতে মানুষ গর্জে ওঠে সেই প্রার্থনা জানালাম । ছোট ছোট ছেলেরা যে পুজো আয়োজন করেছে তাতে সকাল থেকে এনআরসি এবং সি এ এ বিরুদ্ধে নানা ধরনের পোস্টার নিয়ে মঞ্চে তারা উপস্থিত রয়েছেন মঞ্চ সাজানো হয়েছে একেবারে প্লাস্টিক বর্জন করে।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                                                                     প্লাস্টিক বর্জনের যে বার্তা সারা দেশজুড়ে চলছে তারই প্রতিফল প্লাস্টিক বর্জন এর প্রতি নজর দিয়েছেন মন্ডপ তৈরি করা হয়েছে এখানে। সম্পূর্ণ কাগজ দিয়ে তৈরি মণ্ডপ এবং সেখানে নানা ধরনের পোস্টার এর মাধ্যমে বার্তা দেয়া হয়েছে। কোথাও ব লেখা রয়েছে প্লাস্টিক বর্জন করুন অথবা লেখা রয়েছে একটি গাছ একটি প্রাণ । তাদের এই প্রয়াসকে এলাকার মানুষ সাধুবাদ জানাচ্ছি।

There is no slider selected or the slider was deleted.