এই মুহূর্তে খেলাধুলা

পাহাড় জয় মোহনবাগানের।

 

অঞ্জন চট্টোপাধ্যায়,২৩ জানুয়ারি:- ডার্বির পর পাহাড়েও প্রতিপক্ষকে উড়িয়ে দিল কিবু ভিকুনার দল ৷ বৃহস্পতিবার ইম্ফলে নেরোকা এফসি-কে ৩-০ গোলে হারাল মোহনবাগান। এর ফলে লিগ শীর্ষস্থান ধরে রাখার পাশাপাশি অবস্থান আরও মজবুত করল গঙ্গাপাড়ের ক্লাব ৷ বাগানের হয়ে গোল তিনটি করেন নাওরেম, দিওয়ারা ও তুরসুনভ। সবুজ মেরুনের নয়া বিদেশি প্রথম দিকে গোল না-পেলেও ডার্বি থেকে ফর্মে ফিরেছেন পাপা দিওয়ারা। যা স্বস্তি দিয়েছে সবুজ-মেরুন শিবিরকে। এদিন পাহাড়েও দলের জয়ে উল্লেখযোগ্য অবদান রাখেন তিনি ৷ ম্যাচের ২৫ মিনিটে নাওরেমের গোলে এগিয়ে যায় মোহনবাগান। বেইতিয়ার ক্রস ধরে বক্সে বল রাখেন ধনচন্দ্র।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                                                                        নেরোকা গোলকিপার ধনচন্দ্রের বল আটকালেও ফিরতি বল জালে জড়িয়ে দেন নাওরেম। মোহনবাগান গোল করার সঙ্গে সঙ্গে নেমে আসে পাহাড়ে নিস্তব্ধতা ৷ নেরোকা সমর্থকরা হতাশায় গালে হাত দিয়ে দেন ৷ ১-০ এগিয়ে থেকেই বিরতিতে যায় সবুজ-মেরুন ফুটবলাররা । বাগানের হয়ে দ্বিতীয় গোলটি আসে ৫৩ মিনিটে। এই গোলেও অবদান রাখেন নাওরেম। বাঁ-দিক থেকে নাওরেমের ক্রস পৌঁছয় ফাঁকায় দাঁড়িয়ে থাকা পাপা দিওয়ারার কাছে। দুরন্ত হেডে সেই বল প্রতিপক্ষের জালে জড়াতে ভুল করেননি তিনি। এর আগে ডার্বিতেও হেডে গোল করেছিলেন পাপা।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                                                                        এদিনও হেডে গোল করে ম্যাচের সেরা হন সেনেগলের এই ফরোয়ার্ড। এই জয় স্ত্রী’কে উৎসর্গ করেন তিনি ৷ বাগান এদিন সহজ জয় পেলেও প্রচুর গোলের সুযোগ তাছাড়া করে ৷ প্রথমার্ধেই চার গোলে এগিয়ে যেতে পারত মোহনবাগান। নেরোকা গোলরক্ষক ও মারভিন ফিলিপ বাগান ফুটবলারদের সামনে যেন প্রাচীর হয়ে ছিলেন ৷ তবে দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোলের জন্য ঝাঁপায়।

There is no slider selected or the slider was deleted.