এই মুহূর্তে জেলা

আজাদ হিন্দ এক্সপ্রেস থেকে উদ্ধার চোরাই ফোন। গ্রেফতার মালদহের যুবক।

 

হাওড়া,২৩ জানুয়ারি:- আগামী ২৬ জানুয়ারি দেশের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে নিশ্চিদ্র নিরাপত্তায় মুড়ে ফেলা হচ্ছে দেশের প্রতিটি স্টেশন। হাওড়া স্টেশনেও নিরাপত্তা বাড়ানো হচ্ছে। কয়েকদিন আগে থেকেই বিভিন্ন দূরপাল্লার ট্রেনে চিরুনি তল্লাশি শুরু করেছে আরপিএফ এবং জিআরপি। ইতিমধ্যেই হাওড়া স্টেশনে বিভিন্ন দূরপাল্লার ট্রেনে তল্লাশি চলছে। প্রজাতন্ত্র দিবসের আগে তল্লাশি চালানোর সময় বুধবার হাওড়া স্টেশনে একটি দূরপাল্লার ট্রেন থেকে সন্দেহজনক এক যুবককে ধরা হয়। তার কাছ থেকে প্রায় ৫৪টি নামী কোম্পানির মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়। এই ফোনগুলো চোরাইপথে তিনি আনছিলেন বলে জানা গেছে। ধৃত যুবকের নাম জিসান শেখ(২২)।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                                                                              তার বাড়ি মালদার কালিয়াচকে। তাকে সন্দেহজনকভাবে রেল পুলিশ আটক করে এবং তার কাছ থেকে এই মোবাইল ফোনগুলি বাজেয়াপ্ত করা হয়। রেল পুলিশের কাছে আগাম খবর ছিল যে এক ব্যক্তি সন্দেহজনকভাবে ব্যাগে কিছু ক্যারি করছেন। সেই অনুযায়ী ওই ব্যক্তিকে ধরা হয়। তার কাছ থেকেই মোবাইলগুলি উদ্ধার হয়। তাকে জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করা হচ্ছে এই চোরাই মোবাইলগুলি তিনি কোথা থেকে আনছিলেন। হাওড়ার রেল পুলিশ সুপার কে কান্নন বলেন, “আগামী ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে হাওড়া জিআরপিএসের পক্ষ থেকে বুধবার সন্ধ্যায় আমরা একটি বিশেষ অভিযান চালাচ্ছিলাম। বিভিন্ন ট্রেনে আমরা সারপ্রাইজ চেকিং করছিলাম।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                                                                           আমরা দুটি টিম নিয়ে বিভিন্ন ট্রেনে তল্লাশি করার সময় আমাদের কাছে খবর আসে এক ব্যক্তি আজাদ হিন্দ এক্সপ্রেসে একটি ব্যাগের মধ্যে কিছু সন্দেহজনক জিনিস নিয়ে আসছেন। ওনার ব্যাগে আমরা তল্লাশি চালাই। তখনই বিভিন্ন কোম্পানির ৫৪টি মোবাইল ফোন আমরা তার ব্যাগ থেকে উদ্ধার করি। উনি এই ফোনের কোনও বৈধ কাগজপত্র বা প্রমাণ দেখাতে পারেননি। এরপরই ওনার বিরুদ্ধে হাওড়া রেল পুলিশ মামলা রুজু করে। ওনাকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম জিসান শেখ। বাড়ি মালদহের কালিয়াচকে। বৃহস্পতিবার ধৃতকে কোর্টে পাঠানো হয়। এরপর তাকে পুলিশ রিমান্ডে নেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

There is no slider selected or the slider was deleted.