এই মুহূর্তে জেলা

এমন কেউ বাপের বেটা নেই যে বাংলার মানুষের অধিকার কেড়ে নিতে পারবে। বাংলায় এনআরসি প্রসঙ্গে বললেন অরূপ রায়।

 

হাওড়া,২৮ ডিসেম্বর:- যতদিন মমতা বাংলায় থাকবেন ততদিন বাংলার প্রতিটি ধর্ম সম্প্রদায়ের মানুষকে রক্ষা করবেন। কোনওভাবেই বাংলায় এনআরসি হবে না। সিএএ কালা কানুন মানা হবে না। শনিবার সকালে হাওড়া ময়দান মেট্রো চ্যানেলে তৃণমূলের এক অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায়। তিনি বলেন, এমন কেউ বাপের বেটা নেই যে বাংলার মানুষের অধিকার কেড়ে নিতে পারবে। বাংলার মানুষের অধিকার কেউ কেড়ে নিতে পারবে না। বিজেপি বাংলাকে অশান্ত করার চেষ্টা করছে। সিবিআই, ইবি দিয়ে ভয় দেখিয়ে কিছু হবে না। ওরা অনেককে জেলে ঢুকিয়েছে। সিবিআই দিয়ে ভয় দেখিয়ে তৃণমূল কর্মীদের দমিয়ে রাখা যাবে না। নোটবন্দি করে বিজেপি নেতাদের পকেটে টাকা ঢুকেছে।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                        বাংলায় বাস পোড়ানো হয়েছে। ভাঙচুর করা হয়েছে। পুলিশকে মারা হয়েছে। বিজেপি বাংলায় দাঙ্গা লাগানোর চেষ্টা করছে। বাংলার ক্ষমতা দখল করার চেষ্টা চলছে। বাংলার মানুষকে বিতাড়িত করার চেষ্টা চলছে। আমরা সর্বধর্মের মানুষ বাংলায় থাকি। আমাদের মধ্যে কোনও বিভেদ নেই। এখানে ষড়যন্ত্র চক্রান্ত করা হলে আগামীদিনে ওরা তার যোগ্য জবাব পেয়ে যাবে। ওদের যোগ্য জবাব দিতেই হবে। কেউ ভয় পাবেন না। যতদিন মমতা বাংলায় থাকবেন ততদিন বাংলার প্রতিটি ধর্ম সম্প্রদায়ের মানুষকে রক্ষা করবেন।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                                                                              এনআরসি ও সিএএ কালা কানুনের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে এদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টে পর্যন্ত হওড়া ময়দান মেট্রো চ্যানেলে (জি টি রোড ) এক অবস্থান বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। মধ্য হাওড়া কেন্দ্র তৃণমূল কংগ্রেসের ডাকে ওই সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হাওড়া জেলা সদর তৃণমূল কংগ্রেস সভাপতি তথা রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায়। উপস্থিত ছিলেন সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়, তৃণমূল নেতা সুপ্রীতি চট্টোপাধ্যায়, শ্যামল মিত্র, সুশোভন চট্টোপাধ্যায়, অয়ন বন্দ্যোপাধ্যায়, শেখ ইসলামউদ্দিন লালা, গৌতম দত্ত সহ জেলা ও ব্লক স্তরের নেতৃবৃন্দ।

There is no slider selected or the slider was deleted.