এই মুহূর্তে খেলাধুলা

চামারোকে বিদায় জানাল মোহনবাগান।

 

অঞ্জন চট্টোপাধ্যায়,১৪ ডিসেম্বর:- কলকাতা প্রিমিয়ার লিগ, ডুরান্ড কাপের পর শেখ জামাল আন্তর্জাতিক ক্লাব কাপ। আই লিগে নামার আগে তিন-তিনটি টুর্নামেন্টে সুযোগ পেয়েছিলেন নিজেকে মেলে ধরার। কিন্তু তিনি ব‌্যর্থ। এমনকি আই লিগের প্রথম দুটি ম‌্যাচেও তাঁর ফুটবল শৈলী সমর্থকদের খুশি তো করতে পারেইনি, উল্টে একরাশ হতাশা আর বিরক্ত উপহার দিয়ে  গিয়েছেন ম‌্যাচের পর ম‌্যাচ। বাধ‌্য হয়ে আই লিগ শুরুর আগেই বার্সেলোনা বি দলের স্প‌্যানিশ স্ট্রাইকারকে ছেড়ে দেওয়ার একটা গুঞ্জন শুরু হয়ে গিয়েছিল ক্লাবের অন্দরে। মনে করা হয়েছিল,

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                      জানুয়ারিতে সেকেন্ড উইন্ডো খুললেই বিদায় জানানো হবে সালভা চামারোকে। তবে ততদিন আর অপেক্ষা করল না শতাব্দী প্রাচীন ক্লাব। শনিবারই ব‌্যক্তিগত বোঝাপড়ার মাধ‌্যমে চামারোর সঙ্গে ‘গোল্ডেন হ‌্যান্ডশেক’টা সেরে ফেললেন মোহন কর্তারা। মরসুমের শুরু থেকে ফরোয়ার্ড সমস‌্যায় ভুগতে হচ্ছে বাগানকে। এই অবস্থায় হেডে কিছুটা আস্থা জোগালেও স্প‌্যানিয়ার্ডের পা একেবারেই অচল। আই লিগের শেষ ম‌্যাচে অর্থাৎ ট্রাউয়ের বিরুদ্ধে কোচ কিবু ভিকুনা তাঁকে প্রথম আঠারোতেই রাখেননি। চামারোকে ছাড়া চলতি আই লিগে প্রথম জয় (তাও আবার বড় ব‌্যবধানে) তুলে নিতে কোনও সমস‌্যা হয়নি সবুজ-মেরুনের। সেই জয়ই চামারোর বিদায়ের পথটা মসৃণ করে দেয়। আপাতত পাঁচ বিদেশি নিয়েই মাঠে নামবে মোহনবাগান।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                     জানুয়ারিতে সেকেন্ড উইন্ডো খুললে একজন ভাল বক্স স্ট্রাইকার নেবে গঙ্গা পাড়ের ক্লাব। সোমবার চলতি আই লিগে অপরাজিত গোকুলাম এফসি’র বিরুদ্ধে কল‌্যাণী স্টেডিয়ামে মুখোমুখি হবেন কিবু’র শিষ‌্যরা। সূত্রের খবর, রিয়াল জারাগোজা ক্লাবে খেলা ২৬ বছর বয়সী স্প্যানিশ স্ট্রাইকার ওর্তি’র দিকে নজর রয়েছে বাগানের।

There is no slider selected or the slider was deleted.