এই মুহূর্তে জেলা

শাহজাহানের সম্পত্তি যদি ২৫০ কোটি হয়, তার ৭৫ শতাংশ কালীঘাটে গেছে ! হুগলিতে সুকান্ত।

হুগলি, ১৪ মে:- চতুর্থ দফার ভোট শেষ হয়েছে। দুই একটি জায়গায় বিক্ষিপ্ত অশান্তি ছাড়া মোটের উপর শান্তিতেই মিটেছে রাজ্যের ভোট গ্রহন। শেষ দফার ভোটে বাংলায় এক লক্ষ কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হবে। সে প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, বাহিনী মোতায়েন করলেই হবেনা তাকে আরো সক্রিয় হতে হবে। অনেক জায়গায় জওয়ানদের নিষ্ক্রিয় দেখাচ্ছে তাদের আরেকটু সক্রিয় হতে হবে। শুধু বুথ নয় বুথের বাইরেও আরো বেশি সক্রিয় হতে হবে। আজ হুগলির বলাগরের জিরাটে দলীয় কর্মী সভায় যোগ দিতে আসেন সুকান্ত মজুমদার। শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মূর্তিতে মাল্য দান করেন।

বিজেপি রাজ্য সভাপতি বলেন,তৃণমূল ভেবেছিল দিলীপ ঘোষের আসনটা জিতে যাবে। কিন্তু দিলীপ ঘোষ এখানে পার্থী হওয়ায় সেটা আর হচ্ছে না। তাই দিলীপ দার উপর আক্রমণ হয়েছে গতকাল। আসানসোল সিবিআই বিশেষ আদালতে লালা আত্মসমর্পণ প্রসঙ্গে বলেন, কয়লা সিন্ডিকেটের মাথা লালা আগেই জেলে থাকা উচিত ছিল। শতাব্দী রায় বলেছেন বীরভূমে এর আগে এরকম শান্তিপূর্ণ ভোট হয়নি। সে প্রসঙ্গে সুকান্ত বলেন, তিহার জেলে অনুব্রত মণ্ডলের কাছে লোক পাঠিয়েছিলেন শতাব্দী রায় অনেক কিছু হয়তো চেয়েছিলেন সেটা হয়তো অনুব্রত দেয়নি তাই রাগে এসব কথা বলছেন।

শাহজাহানের যে সম্পত্তি আদালতে নথি হিসেবে জমা পড়েছে সে প্রসঙ্গে বলেন, সম্পত্তি যদি ২৫০ কোটি হয় তাহলে ভাবুন এর ৭৫ শতাংশ কালীঘাটে গেছে।সন্দেশখালীর পরিস্থিতি এখনো ভয়ংকর। তৃণমূল পয়সা দিয়ে মহিলাদের মিথ্যে কথা বলানোর চেষ্টা করছে। মহিলাও বলবে না বিজেপি ছেড়ে কথা বলবে না। আগে যা আসন ছিল সেগুলো তো আমরা জিতবই আরো কিছু আসন বাড়বে। ৩০টা আসনের লক্ষ্যমাত্রা দেওয়া হয়েছে বাংলায়।মহিলাদের ভোট বেশি হওয়া প্রসঙ্গে বলেন, পরিযায়ী শ্রমিকরা সব বাইরে চলে গেছে গ্রামে পুরুষ নেই তাই মহিলারাই ভোট দিচ্ছে।