এই মুহূর্তে জেলা

ছাত্রীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে স্কুলে তালাবন্দি শিক্ষক।

হুগলি, ২২ ফেব্রুয়ারি:- ছাত্রীদের সঙ্গে খারাপ আচরন,ছবি তোলা,শিক্ষিকার সঙ্গেও দুর্ব্যবহারের অভিযোগ, পোলবার আটপু্কুর প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের বিরুদ্ধে। স্কুলে উত্তেজনা,পোলবা থানার পুলিশ ঘটনাস্থলে। শিক্ষককে স্কুলেই তালা বন্দী করে রাখা হয়।পোলবা থানার ওসি নজরুল ইসলাম পুলিশ নিয়ে হাজির হন। পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন।গ্রামবাসীদের দাবী শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। স্কুলের মিড ডে মিলের কর্মি এক মহিলা জানান, ওই শিক্ষক ছাত্রীদের সঙ্গে খারাপ আচরন করতেন।

একজন শিক্ষিকা আছেন তার সঙ্গেও দূর্ব্যবহার করেন। গতকাল অভিভাবকদের ডেকে বিষয়টি জানান শিক্ষিকা। আজ ওই শিক্ষক স্কুলে আসতেই শুরু হয় বিক্ষোভ। অভিযুক্ত শিক্ষক অঙ্কন পালকে উদ্ধার করতে গেলে পুলিশকে ঘিরে শুরু হয় বিক্ষোভ। অভিযুক্ত শিক্ষকের সাইকেল পুড়িয়ে দেয় উত্তেজিত গ্রামবাসী। হুগলি গ্রামীন পুলিশের ডিএসপি প্রিয়ব্রত বক্সি বিশাল পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে হাজির হন।গ্রামবাসীদের সরিয়ে শিক্ষককে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

স্কুলের প্রধান শিক্ষক রমেশ কুমার বৈদ্য জানান, তিনি ৩০ ডিসেম্বর স্কুলে যোগ দিয়েছেন।অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে তার কাছে কোনো অভিযোগ নেই। তিনি নিজেও কিছু দেখেননি।তবে পুলিশ প্রশাসন আইনানুগ

যা ব্যবস্থা নিক। ডিএসপি বলেন, এক জন শিক্ষককের বিরুদ্ধে অভিযোগ ছিল। গ্রামবাসীরা অভিযোগ করেছেন। আমরা দেখছি আইনগত যা ব্যবস্থা তা নেওয়া হবে।