এই মুহূর্তে জেলা

গ্রীষ্মে রক্ত সংকট মেটাতে মহিলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে রক্তদান শিবির রিষড়ায়।

হুগলি, ২৭ মে:- প্রবল গ্রীষ্মে রক্ত সংকট মেটাতে রিষড়া মহিলা তৃণমূল কংগ্রেস রক্তদানের মতন মহৎ উদ্যোগ নিল। শনিবার বিকালে রিষড়া শহর মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী পৌলমী চক্রবর্তীর উদ্যোগে অনুষ্ঠিত হলো এক স্বেচ্ছায় রক্তদান শিবিরের। এই শিবিরের উদ্বোধন করেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

এছাড়াও এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সুবীর মুখার্জি, বাঁশবেড়িয়ার বিধায়ক তপন দাশগুপ্ত, শ্রীরামপুরের বিধায়ক ডাক্তার সুদীপ্ত রায়, রিষড়া পুরসভার পুরপ্রধান বিজয় সাগর মিশ্র, উপপ্রধান জাহিদ হাসান খান, হুগলি জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী শিল্পী চট্টোপাধ্যায়, পুর কাউন্সিলর অভিজিৎ দাস, সি আই সি সন্ধ্যা দাস সহ অন্যান্য কাউন্সিলররা।

এদিনের রক্তদান প্রসঙ্গে বলতে গিয়ে শহর তৃণমূল কংগ্রেসের সভানেত্রী পৌলমী চক্রবর্তী জানান প্রচন্ড গ্রীষ্মে একটা রক্তের আকাল দেখা দিয়েছে, সেই সমস্যা মেটাতে হুগলি জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় রক্তদান শিবিরের আয়োজন করা হচ্ছে। আমরা মনে করি যে এই শিবিরের মাধ্যমে যে রক্ত সংগ্রহ হচ্ছে তা মুমূর্ষু মানুষের কাজে লাগবে। রক্তদান মানে জীবন দান এটা আমরা সবাই জানি তাই সেই কথা মাথায় রেখে আমাদের মহিলা তৃণমূল কংগ্রেসের এই প্রয়াস।