এই মুহূর্তে জেলা

বাইকে ধাক্কা মারা নিয়ে দু’পক্ষের বচসা, হাতাহাতি। এরপর এলাকার যুবকদের হাতে প্রহৃত বাবা ও ছেলে। উত্তেজনা হাওড়ার চ্যাটার্জিহাটে।

হাওড়া, ২৯ আগস্ট:- হাওড়ার চ্যাটার্জিহাটে ‘মদ্যপ’ যুবকদের তান্ডবে আহত হলেন বাবা ও ছেলে। অভিযোগ, রবিবার রাতে বাবা ও মাকে নিয়ে বাইকে করে ফেরার সময়ে চ্যাটার্জিহাটের শাস্ত্রী নরেন্দ্রনাথ গাঙ্গুলি রোডে দুই ‘মদ্যপ’ বাইক আরোহীর সাথে উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েন বাবা ও ছেলে। এরপরেই এলাকার কয়েকজন যুবককে ডেকে ওই যুবকরা মিলে তার বাবাকে মারধর করে বলে অভিযোগ। সোমবার বিকেলে এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করা হয় চ্যাটার্জিহাট থানায়। যদিও পুলিশের দাবি, গন্ডগোলের সময় প্রথমে দুই যুবকের উপর চড়াও হয় বাবা ও ছেলে। পরে যুবকের পক্ষ নিয়ে স্থানীয় কয়েকজন যুবক সেখানে পৌঁছে পাল্টা এদের উপর চড়াও হয়। দম্পতির ছেলে জানান, রবিবার রাতে তিনি মা বাবাকে নিয়ে বাইকে বাড়ি ফেরার সময় শাস্ত্রী নরেন্দ্রনাথ গাঙ্গুলি রোডে এক বাইকে ধাক্কা লাগে।

এই নিয়ে তিনি প্রতিবাদ করলে তখন স্থানীয় ছেলেরা এসে তাঁকে বেধড়ক মারধর করে। মনকি তাঁর বাবা মাকেও ছাড়েনি। তাঁদেরকেও মারধর করা হয়। ঘটনার সময় দুষ্কৃতিরা তাঁর টাকার ব্যাগ ছিনতাই করতে চেষ্টা করে বলেও অভিযোগ তাঁর। এই ঘটনার জেরে বাইক এবং মোবাইল ফোন ভেঙে যায়। এই ঘটনার পর তাঁরা পুলিশে লিখিত অভিযোগ করেন। তবে, পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে শাস্ত্রী নরেন্দ্রনাথ গাঙ্গুলি রোড দিয়ে যাওয়ার সময় ধাক্কা লাগে একটি বাইকে। সেই বাইকে ছিল দু’জন সওয়ারী। গাড়িতে ধাক্কা লাগার পর বাবা এবং ছেলে মিলে বাইক আরোহী যুবককে প্রথমে মারে। সেই কারণে পাড়ার কিছু ছেলে এসে পাল্টা এদের উপর চড়াও হয়। ঘটনার তদন্ত করছে পুলিশ।