এই মুহূর্তে খেলাধুলা

শহিদ জওয়ানদের অপমান করায় চাকরি গেল চেন্নাই সুপার কিংসের ডাক্তারের।

স্পোর্টস ডেস্ক , ১৮ জুন:- গালওয়ানে ভারত-চিন সংঘর্ষে শহিদ জওয়ানদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত মন্তব্য করার জন্য চাকরি গেল চেন্নাই সুপার কিংসের টিম ডাক্তারের। সিএসকে ফ্র্যাঞ্চাইজির তরফে টিম ডাক্তারকে বরখাস্ত করার কথা জানিয়ে দেওয়া হয় সোশ্যাল মিডিয়াতেই। সোমবার রাতে পূর্ব লাদাখের গালওয়ান উপত্যকায় চিনা সেনার সঙ্গে সংঘর্ষে শহিদ হয়েছে ২০ জন ভারতীয় জওয়ান। সংঘর্ষে মৃত্যু হয় ৪৩ জন চিনা সৈনিকেরও। গত পাঁচ দশকে চিনের সঙ্গে এমন বড় মাপের সংঘর্ষে জড়ায়নি ভারত।

ঘটনার পর চেন্নাই সুপার কিংসের টিম ডাক্তার মধু থোট্টাপ্পিল্লিল বিতর্কিত টুইট করে বসেন। তিনি লেখেন, ‘ভীষণ জানতে ইচ্ছা করছে যে, এবার শহিদ জওয়ানদের কফিনেও কি পিএম কেয়ার্স লেখা থাকবে?’ স্বাভাবিকভাবেই এমন বিতর্কিত টুইট নিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিক্রিয়া দেখা দেয়। চাপে পড়ে টুইটটি ডিলিট করেন ডাক্তার মধু। তবে ততক্ষণে পিঠ বাঁচাতে আসরে নেমে পড়েছে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি।

বুধবার চেন্নাই সুপার কিংসের তরফে টুইটারে জানিয়ে দেওয়া হয়, ডাক্তার মধুর মতামত সম্পূর্ণ তাঁর ব্যক্তিগত এবং তার জন্য দল তাঁকে বরখাস্ত করছে। চেন্নাইয়ের আইপিএল ফ্র্যাঞ্চাইজির তরফে আরও লেখা হয়, ‘চেন্নাই সুপার কিংস ওর টুইটের জন্য অনুতপ্ত, যেটা ম্যামেজমেন্টের অজান্তেই করা হয়েছিল এবং কুরুচিকর ছিল।’ থোট্টাপ্পিল্লিল আইপিএলের শুরু থেকেই চেন্নাই সুপার কিংস দলের সঙ্গে যুক্ত ছিলেন। তিনি স্পোর্টস মেডিসিনের বিশেষজ্ঞ ছিলেন।