এই মুহূর্তে জেলা

হাওড়া স্টেশন থেকে উদ্ধার প্রায় এক কোটি টাকার চরস। উদ্ধার গাঁজাও। দুটি ঘটনায় গ্রেফতার ৩।

 

হাওড়া,৬ মার্চ:-  দোল ও হোলির আগে হাওড়া স্টেশন থেকে উদ্ধার হল প্রায় এক কোটি টাকার চরস। এই ঘটনায় গ্রেফতার হয়েছেন দু’জন। এছাড়াও একইদিনে হাওড়া স্টেশন থেকে উদ্ধার হয়েছে প্রায় আড়াই লক্ষ টাকার গাঁজা। এই ঘটনায় গ্রেফতার ১। হাওড়া জিআরপি সূত্রের খবর, এদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদের সাথে আর কারা জড়িত দেখা হচ্ছে। শুক্রবার হাওড়া জিআরপির সহকারী রেল পুলিশ সুপার হেড কোয়ার্টার শিশির কুমার মিত্র এক সাংবাদিক বৈঠক করে বলেন, গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার হাওড়া জিআরপি থানা ও কলকাতা এসটিএফ যৌথভাবে হাওড়া স্টেশনের ওল্ড কমপ্লেক্সে অভিযান চালায়।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                                                                         ডাউন কাঠগুদাম এক্সপ্রেসে ২ জন যাত্রীকে আমরা আগাম খবরের ভিত্তিতে আটক করি। এদের তল্লাশি করে এদের কাছ থেকে দুটি ব্যাগ উদ্ধার হয়। এদের কাছ থেকে প্রায় ৮ কেজি ৩৫ গ্রাম চরস উদ্ধার হয়। এদের মধ্যে একজন উত্তরপ্রদেশের বাসিন্দা। আরেকজন বিহারের বাসিন্দা। এই চরসের বাজার মূল্য প্রায় এক কোটি টাকা। এদের মধ্যে মৃত্যুঞ্জয় কুনারের বাড়ি বিহারে। অপরজন মহঃ মণিরুদ্দিন উত্তরপ্রদেশের বাসিন্দা। এরা বিহারের বেতিয়া থেকে এই চরস আনছিল। তদন্ত করে বাকিটা দেখা হচ্ছে। এরা এই চরস কলকাতা ও শহরতলিতে পাচার করার পরিকল্পনা করেছিল। সেই জায়গাগুলি আমরা খতিয়ে দেখছি।

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                                                                            এটা একটা বড় চক্রের কাজ। যারা ধরা পড়েছেন এরা সাপ্লাই করত। এছাড়াও এদিন আরেকজনকেও আমরা গ্রেফতার করেছি। তার নাম প্রদীপ রুইতা। ওড়িশার বাসিন্দা। তার কাছ থেকে প্রায় ২১ কেজি গাঁজা উদ্ধার হয়েছে। তিনি ওড়িশা থেকে ইস্ট-কোস্ট এক্সপ্রেসে আসছিলেন। ট্রলি ব্যাগের মধ্যে এই গাঁজা আনছিলেন তিনি। আগাম খবরের ভিত্তিতে আরপিএফ ও জিআরপি যৌথ তল্লাশি চালিয়ে তার কাছ থেকে এই গাঁজা উদ্ধার করে। পাচারের উদ্দেশ্যে এই গাঁজা আনা হচ্ছিল। এই উদ্ধার হওয়া গাঁজার মূল্য প্রায় আড়াই লক্ষ টাকা। দুটি ঘটনাতেই ধৃতদের আদালতে তুলে আমরা নিজেদের হেফাজতে নেব।

There is no slider selected or the slider was deleted.

https://youtu.be/oQLPeqnRqfw