এই মুহূর্তে জেলা

দলের পুরনো কর্মীদের সামনে রেখে আগামী দিনে এগিয়ে চলার বার্তা দিলেন তৃণমূল নেতা মন্ত্রী অরূপ রায়।

হাওড়া,১ জানুয়ারি:- দলের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে এসে দলের পুরনো কর্মীদের সামনে রেখে আগামী দিনে এগিয়ে চলার বার্তা দিলেন তৃণমূল জেলা সদর সভাপতি মন্ত্রী অরূপ রায়। বুধবার ১ জানুয়ারি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের ২৩তম প্রতিষ্ঠা দিবসে হাওড়ায় এক অনুষ্ঠানে অরূপ রায় কর্মীদের উদ্দেশ্যে বলেন, “দুঃসময়ে যারা দলের জন্য লড়াই করেছেন তাদের ভুললে চলবে না। পুরনো কর্মীরাই আমাদের মূলধন। যারা দলের স্বার্থে লড়াই করেছেন তাদের সঙ্গে নিয়ে চলতে হবে। তবেই সঠিক মূল্যায়ন হবে। নতুনদের গুরুত্ব দিন। তবে দলের পুরনো কর্মীদের সামনে রেখে আগামী দিনে এগিয়ে চলতে হবে।” তিনি আরও বলেন,

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                                                                                                  “আজকে আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি দিন। দলের প্রতিটি কর্মী আজকের দিনটি নিজের এলাকায় পালন করছেন। দলের প্রতিষ্ঠা দিবস নাগরিক দিবস হিসাবে আমরা পালন করছি। আমাদের বিরুদ্ধে অনেক অত্যাচার, অনেক কুৎসা হয়েছে। তা সত্বেও আমাদের প্রতিটি কর্মীকে অনেক শান্ত সংযত থাকতে হবে। আগামী দিন নির্বাচন। আমরা কেউ ঠান্ডা ঘরে বসে নেই। আমরা রাস্তায় নেমে লড়াই করতে প্রস্তুত আছি। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আগামী দিন আমাদের এগিয়ে চলতে হবে।” এদিন দলের অনুষ্ঠান মঞ্চ থেকে অরূপ রায় সিএএ এবং এনআরসি-র বিরুদ্ধে বক্তব্য রাখেন। তিনি বলেন, “সিএএ এবং এনআরসি লাগু করার চক্রান্ত চলছে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় বাংলায় থাকতে কেউ একটা মানুষকেও বিতাড়িত করতে পারবে না। কেউ ভয় পাবেন না।”

There is no slider selected or the slider was deleted.

                                                                                                                                                                                                                                         এদিন হাওড়া জেলা সদর তৃণমূল কংগ্রেসের তরফ থেকে হাওড়ায় সদর কার্য্যালয়ের সামনে দলের ২৩তম প্রতিষ্ঠা দিবস পালিত হয়। দলের পতাকা উত্তোলন করেন অরূপ রায়। দলের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়, বিধায়ক আবদুল গনি, তৃণমূল নেতা সুপ্রীতি চট্টোপাধ্যায়, সৃষ্টিধর ঘোষ, শ্যামল মিত্র, সুশোভন চট্টোপাধ্যায়, অয়ন বন্দ্যোপাধ্যায়, অরূপেশ ভট্টাচার্য, বিভাস হাজরা, ভাস্কর ভট্টাচার্য, কল্যাণ ঘোষ, বাণী সিংহ রায় সহ অন্যান্য নেতৃবৃন্দ।

There is no slider selected or the slider was deleted.